টাঙ্গাইল (মধুপুর) প্রতিনিধিঃ টাঙ্গাইলের মধুপুরে জমির সীমানা নিয়ে বিরোধের জেরে হামলার ঘটনায় ৫ জন আহত হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার কুড়াগাছা ইউনিয়নের মমিনপুর কাউচি বাজার এলাকায় সীমানার গাছ নিয়ে বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় আছমা বেগম, জানিব আলী, মনোয়ারা বেগম, আশরাফুল আলম গুরুতর আহত হয়েছেন।আহতদের প্রথমে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে আছমা ও নুর হোসেনের অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ঘটনার পত্যক্ষদর্শীরা জানান, পূর্বপরিকল্পিত ভাবে ইসরাফিল, ইয়াকুব আলী, সাদিকুল, হযরত মন্ডল, নুর ইসলাম, আলাউদ্দিন, শাহীনাসহ আরও কয়েকজন দেশীয় অস্ত্র ও লাঠি নিয়ে তারা মিয়াসহ তার পরিবারের আরও কয়েকজনকে মারপিট করে। মারপিট চলাকালীন ইসরাফিল আছমা বেগমের মাথায় দেশীয় অস্ত্র দিয়ে কোপ দিলে সে গুরুতর ভাবে আহত হয় এবং ইয়াকুব আলীর লাঠির আঘাতে আছমা বেগমের একটি হাত ভেঙে যায়। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে আছমা ও তার পিতা নুর হোসেন তারার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বাকীরা মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

থানা সূত্রে জানা যায়, এ ব্যাপারে মধুপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের পরপরই এক আসামিকে গ্রেফতার করে টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের প্রস্তুতি চলছে।